বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বানারীপাড়ায় ভুয়া ডাক্তারকে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা

বানারীপাড়ায় ভুয়া ডাক্তারকে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় ভুয়া এক ডাক্তারকে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। ডাক্তার মো. কুতুবুদ্দিন নামের এই ভুয়া ডাক্তারের বাড়ি নড়াইল জেলার সদর থানার কৃষ্ণপুর এলাকায়। তার পিতার নাম মো. রুহুল আমিন। জানাগেছে, বহু বছর আগে কুতুবুদ্দিন নিজ এলাকা ছেড়ে পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলায় স্থায়ীভাবে বসবাস করেন।
তিনি স্বরূপকাঠি পৌর শহরে এবং একই উপজেলার আলকীর হাটে চেম্বার করে আসছিলেন।  এছাড়া প্রতি সোমবার বরিশালের বানারীপাড়া পৌর শহরের জননী অপটিকসের পিছনে চেম্বারে বসে অর্শ্ব ও পাইলসের চিকিৎসা করতেন।  তিনি অর্শ্ব ও পাইলসের অপারেশনও করেন।
. সোমবার (৭ অক্টোবর) সকালে তাকে বানারীপাড়া পৌর শহরের জননী অপটিকসের  ভিতরে চেম্বার থেকে থানা পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ডাঃ অন্তরা হালদার আটক করেন।
এসময় তিনি মোবাইল কোর্টে ( ভ্রাম্যমান আদালত ) ভুয়া এ ডাক্তারের বিরুদ্ধে একটি মামলা রুজু করে  আসামীকে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।
এ বিষয়ে উপজোলা নির্বাহী কর্মকর্তা  ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ডাঃ অন্তরা হালদার জানান,ভূয়া ওই ডাক্তারের বিরুদ্ধে মামলা নিয়ে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।
এদিকে ভুয়া ডাক্তারের পক্ষে তার চেম্বার লাগোয়া জুয়েলার্সের মালিক ও ইউপি সদস্য স্বপন রায় এবং জুতা ও সিলিন্ডার গ্যাসের দোকানী মো. জুয়েল জরিমানার টাকা পরিশোধ করেন। এদিকে ভূয়া ডাক্তারকে আটক করে মোবাইল কোর্টে জরিমানা করায় স্থানীয় সচেতনমহল ইউএনও ডাঃ অন্তরা হালদারকে সাধুবাদ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana